’ব্যাংক অব দি ইয়ার ২০২০’ নির্বাচিত ইস্টার্ন ব্যাংক

’ব্যাংক অব দি ইয়ার ২০২০’ নির্বাচিত ইস্টার্ন ব্যাংক
বিশ্বের ব্যাংকিং খাতে অত্যন্ত সম্মানজনক হিসেবে বিবেচিত ‘ব্যাংক অব দি ইয়ার বাংলাদেশ ২০২০’ পুরস্কার অর্জন করেছে বেসরকারি খাতের শীর্ষস্থানীয় ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। পুরস্কারটি প্রদান করেছে স্বনামধন্য আন্তর্জাতিক আর্থিক বিষয়ক প্রকাশনা দি ব্যাংকার।

আজ বুধবার (০২ ডিসেম্বর) এক ভার্চুয়াল অনুষ্ঠানে ইবিএলকে এই সম্মাননা প্রদান করা হয়। ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং হেড অব কমিউনিকেশন্স এন্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স জিয়াউল করিম অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এই স্বীকৃতি অর্জন উপলক্ষে নিজস্ব অনুভূতি ব্যক্ত করে আলী রেজা ইফতেখার বলেন, দ্য ব্যাংকার কর্তৃক প্রদত্ত সুপরিচিত ব্যাংক অব দি ইয়ার ২০২০ পুরস্কার গ্রহণ করতে পারাটা আমার জন্য সম্মান ও সৌভাগ্যের ব্যাপার। সত্যিকার অর্থে বৈশ্বিক এই স্বীকৃতিটি সমাজের প্রতি আমাদের অঙ্গীকার, আমাদের সেবার উৎকর্ষতা, বেস্ট-ইন-ক্লাশ ব্যাংকিং পণ্য এবং নিজেদের কাজের প্রতি আমাদের একনিষ্ঠতার মূল্যায়ন হিসেবে মনে করি। এই শুভক্ষণে আমি সকল গ্রাহক, শেয়ারধারী, দূরদৃষ্টি সম্পন্ন পরিচালনা পর্ষদ, নিয়ন্ত্রণকারী সংস্থাগুলো বিশেষ করে কেন্দ্রীয় ব্যাংকে ধন্যবাদ জানাচ্ছি, যারা তাদের আস্থা, সমর্থন ও দিক নির্দেশনার মাধ্যমে ইবিএল-কে বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবে বেড়ে উঠতে সহায়তা করেছেন।

দ্য ফাইন্যান্সিয়াল টাইমসের মালিকানাধীন এবং ইংরেজি ভাষায় প্রকাশিত দ্য ব্যাংকারের পাঠক বিশ্বের ১৮০টির অধিক দেশে বিস্তৃত। সংস্থাটি ১৯২৬ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশের ব্যাংকগুলোকে তাদের শ্রেষ্ঠ কার্যক্রমের জন্য স্বীকৃতি প্রদান করে আসছে। এই স্বীকৃতি ব্যাংকগুলোর মূল্যায়নে একটি শিল্প-মান হিসবে বিবেচিত হয়ে থাকে।

অর্থসংবাদ/এ এইচ আর. ১৭:৫২/১২.০২.২০

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন