ইভ্যালিতে আর্টিসানের গিফট কার্ডে ৬০% ছাড়

ইভ্যালিতে আর্টিসানের গিফট কার্ডে ৬০% ছাড়
জনপ্রিয় ক্লথিং ব্র্যান্ড আর্টিসানের গিফট কার্ড ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে ইভ্যালিতে কেনা যাবে। দেশের অন্যতম শীর্ষ ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে এই গিফট কার্ড দিয়ে দেশজুড়ে আর্টিসানের সকল আউটলেট থেকে পোশাক ও অন্যান্য লাইফস্টাইল পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা।শনিবার (২৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ইভ্যালির পক্ষ থেকে।

এতে বলা হয়, ইভ্যালি থেকে আর্টিসানের গিফট ভাউচার কিনতে পারবেন গ্রাহকেরা। এতে গ্রাহকদের জন্য ৬০ শতাংশ পর্যন্ত মুল্যছাড় থাকবে ইভ্যালির পক্ষ থেকে। আর এই গিফট কার্ড দিয়ে আর্টিসানের সকল শাখা থেকে পণ্য কিনতে পারবেন  এবং অনলাইনে অর্ডার করে হোম ডেলিভারি সুবিধাতেও আর্টিসানের পণ্য কেনা যাবে।

সম্প্রতি রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দু'টির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং আর্টিসানের ব্যবস্থাপনা পরিচালক আলি আহামাদ রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট শাখার সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, অপারেশনস ম্যানেজার অপু আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শামীমা নাসরিন বলেন, ইভ্যালিতে আমরা আমাদের ৪০ লক্ষাধিক নিবন্ধিত গ্রাহকদেরকে সবসময় সেরা এবং গুণগত মানের পণ্য ও সেবা দিতে চাই। আর্টিসানের মতো একটি জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আমাদের সঙ্গে যুক্ত হওয়াতে আমরা আমাদের লক্ষ্যে আরও এক ধাপ এগিয়ে গেলাম। শুধু পোশাকই না বরং আর্টিসানের ব্যাগ, বেল্ট এবং মানিব্যাগের মতো চমৎকার সব লাইফস্টাইল পণ্য গ্রাহকেরা ইভ্যালি থেকেই কিনতে পারবেন।

অর্থসংবাদ/এ এইচ আর. ১০:৪৮/১১.২৯.২০

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা