৮ ফেব্রুয়ারী থেকে অস্ট্রেলিয়ান শিক্ষামেলা

৮ ফেব্রুয়ারী থেকে অস্ট্রেলিয়ান শিক্ষামেলা
অস্ট্রেলিয়ায় পড়তে যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য প্যাক এশিয়া বাংলাদেশের উদ্যোগে ঢাকায় অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষা ২০২০ শীর্ষক এক শিক্ষামেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী ৮ ফেব্রুয়ারি শনিবার হোটেল আমারিতে (বাসা ৪৭, রোড ৪১, গুলশান ২) সকাল সাড়ে ১০ টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত চলা উক্ত মেলায় শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

মেলায় অস্ট্রেলিয়ার প্রথিতযশা সব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত থাকবেন এবং তাদের বিশ্ববিদ্যালয়ের জন্য মনোনিত শিক্ষার্থীদের যোগ্যতা মূল্যায়ন করবেন। মেলায় অস্ট্রেলিয়ান ক্যাথলিক বিশ্ববিদ্যালয়, সিকিউ বিশ্ববিদ্যালয়, কার্টিন বিশ্ববিদ্যালয়, ডেকিন বিশ্ববিদ্যালয়, গ্রিফিথ বিশ্ববিদ্যালয়, ম্যাককুয়্যারি বিশ্ববিদ্যালয়, মোনাশ বিশ্ববিদ্যালয়, নাভিটাস, আরএমআইটি বিশ্ববিদ্যালয়, সাউদার্ন ক্রস বিশ্ববিদ্যালয়, স্টাডি পার্থ, ওলংগং বিশ্ববিদ্যালয়, ইউএসকিউ সিডনি এবং ইউটিএস ইনসার্চ অংশ নেবে।

মেলা সম্পর্কে প্যাক এশিয়ার বাংলাদেশ প্রতিনিধি প্রদীপ রায় জানান, মেলায় শিক্ষার্থীদের জন্য অস্ট্রেলিয়ার শিক্ষাব্যবস্থার সব তথ্য যেমন- অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আবেদন প্রক্রিয়া, পার্ট টাইম কাজের সুযোগ, পোস্ট স্টাডি ওয়ার্ক পারমিট, স্পনসরশিপ, বাসস্থান, আইইএলটিএস প্রস্তুতি ও রেজিস্ট্রেশনসহ অন্যান্য বিষয় তুলে ধরা হবে। মেলায় শিক্ষার্থীদের অংশগ্রহনের জন্য http://bit.ly/AUSEXPO2020 এই লিঙ্কে গিয়ে প্রাক-নিবন্ধন করতে হবে। মেলার দিন অন স্পট অ্যাপ্লিকেশন করলে আবেদন ফি ছাড়ের সুযোগ রয়েছে। আগ্রহী শিক্ষার্থীদের সকল সার্টিফিকেট সঙ্গে আনতে হবে। যোগাযোগ: ০১৭১৩২৪৩৪১৬।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি