ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিল বিকাশ

জ্ঞানভিত্তিক সমাজ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বরিশাল ক্যান্টনমেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে বরিশাল এলাকার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লার হাতে বই তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.)।

বই পড়ার মাধ্যমে আলোকিত মনন গঠনের লক্ষ্যেই সামরিক ও কর্পোরেট খাতের সহযোগিতামূলক এই উদ্যোগ নেয়া হয়েছে। অনুষ্ঠানে সামরিক বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বই তুলে দেয়ার সময় বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ মো. মনিরুল ইসলাম বলেন, “বিকাশ বিশ্বাস করে ব্যক্তিগত উন্নয়নের জন্য জ্ঞানের চর্চা গুরুত্বপূর্ণ। সামরিক লাইব্রেরিতে বই দেয়ার মাধ্যমে আমরা শুধুমাত্র আমাদের সৈনিকদেরই নয়, বরং পুরো সমাজকেই পড়াশোনা ও আত্মউন্নতির জন্য উৎসাহিত করতে চাই।”

এই উদ্যোগের ফলে লাইব্রেরির সংগ্রহ আরও সমৃদ্ধ হবে এবং ইউনিফর্ম পরিহিতদের জন্য মূল্যবান সম্পদ হিসেবে কাজ করবে। এভাবেই, বাংলাদেশের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে শিক্ষার গুরুত্বকে আরও জোরদার করতে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার আওতায় সব সময়ই বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে যাচ্ছে বিকাশ।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার