ক্যাটাগরি: সারাদেশ

ব্যবসায়ী নিহতের ঘটনায় নিরপরাধ ব্যক্তিকে আটকের অভিযোগ

সিরাজগঞ্জে পাওনা টাকা লেনদেন ঘিরে ব্যবসায়ী নিহতের ঘটনায় আরেক নিরপরাধ ব্যবসায়ীকে আটকের অভিযোগ উঠেছে। বুধবার (২৩ অক্টোবর) রাতে সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের নলিছা পাড়ায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী সিরাজগঞ্জ পৌর এলাকার মাসুমপুর উকিল পাড়ার দেওয়ান শহিদুজ্জামান শুভ (৫০) সাবেক সরকারি চাকরীজীবি দম্পতি দেওয়ান তোফাজ্জল হোসেন ও সেহেলী জাহানের পুত্র এবং এঞ্জেল ফুড এন্ড বেকারীর মালিক।

সূত্রে জানা গেছে, নিহত আশফাকুল আউয়াল নামে ওই ব্যবসায়ীর সাথে এঞ্জেল ফুড এন্ড বেকারীর আটা সরবরাহ সংক্রান্ত ব্যবসায়ীক লেনদেন ছিলো। ২৩ অক্টোবর রাতে পাওনা টাকার জন্য এঞ্জেল ফুড এন্ড বেকারীতে গেলে তার সাথে এঞ্জেল ফুড এন্ড বেকারীর অপর মালিক বাবু মণ্ডলের তর্ক-বিতর্কের এক পর্যায়ে ধস্তাধস্তি হয়। তখন শহিদুজ্জামান শুভ বেকারীতে ছিলেন না। খবর পেয়ে শহিদুজ্জামান শুভ বেকারীতে গিয়ে আশফাককে অসুস্থ অবস্থায় পান। পরে তিনি তাকে হাসপাতাল নিয়ে যান, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ব্যবসার পাওনা টাকা চাওয়ায় আশফাককে শ্বাসরোধ করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান নিহতের বড় ভাই।

স্থানীয়রা জানান, খবর পেয়ে পুলিশ এসে শহিদুজ্জামান শুভকে থানায় নিয়ে যায়। তাকে কি গ্রেফতার করা হয়েছে কি না জানি না।

এ ঘটনায় প্রকৃত দোষীদের বিচার দাবি করে স্থানীয়রা আরও জানান, শুভ এলাকার সর্বজনের কাছে ভদ্র এবং বিনয়ী হিসেবে পরিচিত। তাকে এমন একটি ঘটনায় পুলিশের আটক করায় দুঃখ প্রকাশ করেন তারা এবং তদন্তপূর্বত প্রকৃত দোষীদের আটকের জোর দাবি জানান।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার মৃত্যু কীভাবে হয়েছে সেটা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। ঘটনাস্থলের জনরোষ থেকে বাঁচাতে শহিদুজ্জামান শুভকে থানায় আনা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার