পঁচিশ বছরে বিশ্বাসের প্রতীক হয়েছে এমটিবি: এমডি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের (এমটিবি) সাফল্যের মূল ভিত্তি হলো পারস্পরিক বিশ্বাস। এমটিবি বিগত পঁচিশ বছরে বিশ্বাসের প্রতীক হয়েছে বলে মন্তব্য করেছেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মাহবুবুর রহমান।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর বাংলামোটরে ব্যাংকটির প্রধান কার্যালয়ে ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সৈয়দ মাহবুবুর রহমান। এ সময় ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সৈয়দ মাহবুবুর রহমান এমটিবির ২৫ বছরের পথচলা নিয়ে আলোচনা করেন। একই সঙ্গে ব্যাংকটির বাংলাদেশের ব্যাংকিং খাত ও অর্থনীতিতে অবদানের কথা তুলে ধরেন।

তিনি বলেন, এমটিবির সাফল্যের মূল ভিত্তি হলো পারস্পরিক বিশ্বাস। বিগত পঁচিশ বছরে আমাদের অগ্রগতি ১৩ লাখের বেশি গ্রাহকের সাথে গড়ে ওঠা দৃঢ় সম্পর্কের প্রতিফলন। উদ্ভাবনী সেবাগুলোর মধ্যে রয়েছে ভার্চুয়াল ডেবিট কার্ড ও ডিজিটাল ন্যানো লোন। যা আমাদের ভবিষ্যতকে আরও উজ্জ্বল করবে।

বর্তমানে এমটিবির ১২০টি শাখা, ৪১টি উপ-শাখা, ৩৩৬টি এটিএম (এর মধ্যে ২৮টি সিআরএম অন্তর্ভুক্ত, ৩১১৭টি পজ টার্মিনাল, ১৮২টি এজেন্ট ব্যাংকিং সেন্টার, ৩টি ক্যাশ ডিপোজিট মেশিন (সিডিএম), ৮টি এয়ার লাউঞ্জ ও ৪টি ফরেন এক্সচেঞ্জ বুথ রয়েছে। প্রতিষ্ঠানটিতে কাজ করছেন সাড়ে তিন হাজারেরও বেশি কর্মী, যাদেরকে এমটিবিয়ান বলা হয়।

এমটিবির কর্মী, গ্রাহক ও স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে সপ্তাহব্যাপী এ উদযাপন চলবে এমটিবি সেন্টার, এমটিবি টাওয়ার ও সকল শাখা ও উপ-শাখা জুড়ে। ব্যাংকটি তার গ্রাহকদের সাথে বিশ্বাস ও প্রগতির পথে অদম্য গতিতে এগিয়ে যাওয়ার অঙ্গীকার করেছে।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার