ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের এজিএম অনুষ্ঠিত

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ২০২৩-২০২৪ অর্থবছরের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) রাজধানীর বারিধারা কূটনৈতিক জোনের একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠানটির গত অর্থবছরের কর্মকাণ্ড পর্যালোচনা এবং আগামী বছরের কৌশলগত পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

আইএইচএফের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আদনান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় সংস্থার চেয়ারম্যান বশিরা হারুন স্বাগত বক্তব্যে বলেন, “গত ১৪ বছরে এই প্রতিষ্ঠানটির যে অগ্রগতি আমি প্রত্যক্ষ করেছি তা সত্যিই চমৎকার। আমাদের সব সহযোগী, উপদেষ্টা এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানাই, যারা সবসময় পাশে থেকেছেন।”

এছাড়াও, উপদেষ্টা বোর্ডের চেয়ারম্যান মি. রেজওয়ান রহমান এবং নির্বাহী বোর্ড সদস্য মি. আহমেদ আতিফুর রহমান তাদের মূল্যবান অভিজ্ঞতা ও অনুভূতি প্রকাশ করেন এবং আইএইচএফের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভায় বার্ষিক ম্যাগাজিন প্রকাশ করা হয়, যেখানে গত এক বছরে আইএইচএফের উল্লেখযোগ্য প্রকল্প এবং অর্জনগুলোর বিস্তারিত তুলে ধরা হয়েছে।

পাশাপাশি, নতুন উদ্যোগ “আমার ব্যাগ” চালু করা হয়েছে, যা দেশের সবচেয়ে দুর্গম অঞ্চলের নারীদের জন্য একটি গুরুত্বপূর্ণ ক্যাম্পেইন। এই ব্যাগে নারীদের মৌলিক স্বাস্থ্য ও পরিচ্ছন্নতার জন্য প্রয়োজনীয় সামগ্রী এবং কিটস অন্তর্ভুক্ত রয়েছে, যা তাদের স্বাস্থ্য সুরক্ষায় সহায়তা করবে।

বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আইএইচএফের পাশে থাকার জন্য বিভিন্ন সহযোগী সংস্থার হাতে প্রশংসা সনদ তুলে দেওয়া হয়। একই সাথে, গত অর্থবছরের কার্যক্রম পর্যালোচনা এবং আগামী বছরের কৌশলগত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার