ক্যাটাগরি: রাজনীতি

থানায় জিডি করলেন ঢাবি শিবির সভাপতি

ষড়যন্ত্র ও মানহানির অভিযোগ এনে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা শিবিরের সভাপতি সাদিক কাইয়ুম। শুক্রবার (৪ অক্টোবর) শাহবাগ থানায় জিডি করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

সাধারণ ডায়েরিতে তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে “অপরাজেয় ঢাকা বিশ্ববিদ্যালয়” নামে একটি ফেসবুক গ্রুপে দৈনিক প্রথম আলোর টেমপ্লেট ব্যবহার করে আমাকে কোট করে একটি কার্ড পোস্ট করা হয়। যেখানে লেখা আছে “শিবির এ পর্যন্ত যাদের রগ কেটেছে, তারা কেউ ঈমানদার ছিল না। ইসলামি ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাদিক কায়িম”।

তিনি আরও বলেন, এটি স্পষ্ট মিথ্যাচার ও ষড়যন্ত্রমূলক পোস্ট। আমাকে ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে হেয়প্রতিপন্ন ও অপমান করার জন্য এবং সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা তথ্য ছড়িয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ও অন্যান্য দলমতের মানুষের মাঝে সাম্প্রদায়িক শত্রুতা, ঘৃণা, বিদ্বেষ সৃষ্টি করে বিশৃঙ্খলা ঘটিয়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর জন্য ওই পোস্ট করা হয়েছে।

পোস্টটি এনোনিমাস করা হয়েছে এবং পোস্টকারী ওই গ্রুপের এডমিনদের পরিচিত। আমার জানমাল ও সম্মানের ক্ষতি করার জন্য এরূপ মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে যথাযথ পদক্ষেপ নিতে আবেদন জানান তিনি।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার