ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের প্রশিক্ষণ

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসিতে সদ্য যোগদানকৃত প্রবেশনারি অফিসারদের তিন সপ্তাহব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।

আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মাকসুদা বেগম প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন।

এসআইবিপিএলসি ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ। এসময় আরো উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান, মানব সম্পদ বিভাগের প্রধান মো. শাহরিয়ার খান এবং ট্রেনিং ইনস্টিটিউটের ইনচার্জ মো. মাজেদুল হকসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মোট ৪০ জন নবনিযুক্ত প্রবেশনারি অফিসার এতে অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথির বক্তব্যে মাকসুদা বেগম বলেন, প্রবেশনারি অফিসারগণ ব্যাংকের ভবিষ্যত লিডার। নতুন যোগদানকৃত এই কর্মকর্তাদের জন্য ফাউন্ডেশন ট্রেনিং খুবই গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণকে কর্মক্ষেত্রে যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকিং সেক্টরে আগামী দিনের নেতৃত্ব গ্রহণের জন্য কর্মকর্তাদের তিনি দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে সোশ্যাল ইসলামী ব্যাংক তার লক্ষ্য অর্জনে সঠিক পথে পরিচালিত হবে, এ লক্ষ্যে আমরা কাজ করছি।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার