ক্যাটাগরি: পুঁজিবাজার

কাট্টালি টেক্সটাইলের আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান কাট্টালি টেক্সটাইল লিমিটেড গত ৩০ জুন, ২০২২ এবং ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিটি আলোচিত বছরের জন্য শেয়ারহোল্ডারদের লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর)) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে তিন হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এই সিদ্ধান্ত নেওয়া হয়। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

২০২২ হিসাববছর: গত ৩০ জুন, ২০২২ হিসাববছর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ৫২ পয়সা আয় হয়েছিল। সমাপ্ত হিসাববছর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিলো ১৬ টাকা ১৮ পয়সা।

আগামী ২১ নভেম্বর সকাল ১১টায় হাইব্রিড পদ্ধতিতে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২২ অক্টোবর।

২০২৩ হিসাববছর: গত ৩০ জুন, ২০২৩ হিসাববছর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩২ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ১৭ পয়সা আয় হয়েছিল। সমাপ্ত হিসাববছর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিলো ১৫ টাকা ৮৬ পয়সা।

আগামী ২১ নভেম্বর দুপুর ১২টায় হাইব্রিড পদ্ধতিতে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২২ অক্টোবর।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার