ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বিএএফ শাহীন কলেজের সঙ্গে ইউসিবির সমঝোতা

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) টিউশন ফি প্রদানের ক্ষেত্রে অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম ব্যবহারে সহযোগিতা করতে চট্টগ্রামের বিএএফ শাহীন কলেজের সঙ্গে একটি আনুষ্ঠানিক সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। চট্টগ্রামের পতেঙ্গায় জহুরুল হক বিএএফ ঘাঁটিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রসিদ্ধ দুই প্রতিষ্ঠান এই সহযোগিতার বন্ধনে আবদ্ধ হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ বিমান বাহিনী পরিচালিত বিএএফ শাহীন কলেজ মানসম্মত শিক্ষা প্রদানের ক্ষেত্রে একটি নন্দিত শিক্ষা প্রতিষ্ঠান। নতুন এই চুক্তির আওতায় ইউসিবি বিশেষভাবে তৈরি একটি অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম, একটি সুনির্দিষ্ট কালেকশন বুথ, উপায় এবং বিভিন্ন বিকল্প ডেলিভারি চ্যানেলের মাধ্যমে ফি সংগ্রহের সুযোগ করে দেবে। এর ফলে শিক্ষার্থীরা সহজে তাদের টিউশন ফি প্রদান করতে পারবে।

সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউসিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো. সিকান্দার-ই-আজম এবং বিএএফ শাহীন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন সালেহ আহমেদ খান। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর মাধ্যমে বিএএফ শাহীন কলেজের সামগ্রিক শিক্ষাগত অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি, শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য আরও বেশি সুবিধা প্রদান করে টিউশন ফি প্রদান প্রক্রিয়াকে সহজতর করবে বলে আশা করা হচ্ছে।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার