এসআইবিএলের নতুন তিনটি শাখার উদ্বোধন

এসআইবিএলের নতুন তিনটি শাখার উদ্বোধন
সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ২৪ নভেম্বর ২০২০ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ফরিদপুরের ভাংগায়, কুমিল্লার মুরাদনগরে এবং নোয়াখালীর ছয়ানী বাজারে এসআইবিএল-এর ১৬২, ১৬৩ ও ১৬৪তম শাখার শুভ উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, বিসি এন্ড জিবিডি-এর প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের ভাংগা, মুরাদনগর ও ছয়ানী বাজার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী বলেন, এসআইবিএল নতুন নতুন শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট-এর মাধ্যমে দেশের প্রান্তিক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা নিয়ে যাচ্ছে এবং মানুষের জীবনমান উন্নয়নে ক্রমাগত কাজ করে চলেছে। দীর্ঘ ২৫ বছরের পথচলায় সোশ্যাল ইসলামী ব্যাংক সবসময়ই প্রযুক্তিগত উৎকর্ষের পাশাপাশি সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন