সুখবর পেতে যাচ্ছেন ৪৩ বিসিএসে উত্তীর্ণরা

৪৩তম বিসিএসের উত্তীর্ণ প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও যাচাই বাছাইয়ের গোয়েন্দা প্রতিবেদন পেলেই নিয়োগের প্রজ্ঞাপন দেয়া হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ৪৩তম বিসিএসের নিয়োগের বিষয়ে এ বার্তা দেয়া হয়।

এতে বলা হয়েছে, ৪৩তম বিসিএস পরীক্ষায় সুপারিশ পাওয়া প্রার্থীদের মধ্যে অনেকেই স্বাস্থ্য পরীক্ষার জন্য উপস্থিত হওয়ার ক্ষেত্রে সন্ত্রাসীদের হাতে বাধাপ্রাপ্ত হয়েছিলেন বলে অভিযোগ আছে। তাই যারা স্বাস্থ্য পরীক্ষায় উপস্থিত হতে পারেননি, তাদের পুনরায় স্বাস্থ্য পরীক্ষা গ্রহণের জন্য পিএসসি ও স্বাস্থ্যসেবা বিভাগকে অনুরোধ করা হয়েছে।

এছাড়া ২৫৫ জন প্রার্থীর বিরুদ্ধে গোয়েন্দা প্রতিবেদনের প্রাপ্ত তথ্য পরিবর্তিত প্রেক্ষাপটে যাচাই বাছাইয়ের জন্য স্পেশাল ব্রাঞ্চে (এসবি) পাঠানো হয়েছে। স্বাস্থ্য পরীক্ষা ও গোয়েন্দা প্রতিবেদন পাওয়ামাত্র নিয়োগের প্রজ্ঞাপন জারি করা হবে।

তবে এখন পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষার সময় জানায়নি স্বাস্থ্যসেবা বিভাগ।

৪৩তম বিসিএস থেকে ২ হাজার ৮০৫ জনকে নিয়োগের জন্য ৯ মাস আগে সুপারিশ করেছিল সরকারি কর্ম কমিশন (পিএসসি)। কিন্তু এখনো জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে চূড়ান্ত প্রজ্ঞাপন না হওয়ায় নিয়োগের আশায় বসে থেকে হতাশ হয়ে পড়েছেন সুপারিশপ্রাপ্ত চাকরিপ্রার্থীরা। দ্রুত প্রজ্ঞাপন প্রকাশ করে নিয়োগের দাবি জানিয়েছেন সুপারিশপ্রাপ্ত চাকরিপ্রার্থীরা।

শেয়ার করুন:-
শেয়ার