লংকাবাংলা ও ‘নগদ’র মধ্যে সহযোগিতা চুক্তি

লংকাবাংলা ও ‘নগদ’র মধ্যে সহযোগিতা চুক্তি
লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ‘ এর মধ্যে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে সহযোগিতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের গ্রাহকরা দেশের যেকোনো জায়গা থেকে যেকোনো সময় ‘নগদ’ ওয়ালেটের মাধ্যমে তাদের ক্রেডিট কার্ডের বিল, মাসিক ডিপোজিট জমা এবং ঋণের কিস্তি পরিশোধ করতে পারবেন।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড সব সময়ই নতুন উদ্ভাবন এবং অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে অগ্রগামী। কোম্পানিটি সারা দেশে সুবিধাজনক এবং নিরাপদ সেবা প্রদানের মাধ্যমে আরও বেশি গ্রাহক সঙ্গে নিয়ে নিজের পরিসর বৃদ্ধির চেষ্টা করে যাচ্ছে। একই সঙ্গে নতুন আর্থিক সেবার মাধ্যমে দেশে আর্থিক অন্তর্ভুক্তি বৃদ্ধির লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে।

অন্যদিকে ‘নগদ’ দেশে দ্রুতবর্ধনশীল ডিজিটাল আর্থিক সার্ভিসের মাধ্যমে এই খাতে দেশের দ্বিতীয় সেরা অপারেটরে পরিণত হয়েছে। সেবা শুরু করার পর গত দেড় বছরে ‘নগদ’ অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে নিজের সেবার পরিসর বিকশিত করে চলেছে। গ্রাহকসুবিধা নিশ্চিত করা এবং সাশ্রয়ী সেবার মাধ্যমে সরকারি এই সেবাটি গ্রাহকদের প্রথম পছন্দে পরিণত হয়েছে।

দুই কোম্পানির পক্ষ থেকে চুক্তিতে সই করেন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার ও ‘নগদ’ এর পরিচালক, অ্যাক্টিং সিইও এবং সিএফও মোহাম্মদ আমিনুল হক। এ সময় উভয়পক্ষের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ‘নগদ’ এর গ্রাহকরা তাদের জীবনযাপন পদ্ধতিতে অনেক পরিবর্তন আনতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন