নতুন আইসিটি সচিবের সঙ্গে বৈষম্যবিরোধী আইসিটি উদ্যোক্তা কাউন্সিলের সাক্ষাৎ

সদ্য পদোন্নতিপ্রাপ্ত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শীষ হায়দার চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বৈষম্যবিরোধী আইসিটি উদ্যোক্তা কাউন্সিলের প্রতিনিধি দল।

রবিবার (১৫ সেপ্টেম্বর) কাউন্সিলের সমন্বয়ক ইঞ্জিনিয়ার তালহা ইবনে আলাউদ্দিনের নেতৃত্বে প্রতিনিধি দল সাক্ষাতে অংশ নেন। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন মনিরুল মাওলা, এ এন এম আবরার, আব্দুল্লাহ নাবিল, ইঞ্জিনিয়ার সাজিদ , মো. জুয়েল প্রমুখ।

সাক্ষাৎকালে বৈষম্যবিরোধী আইসিটি উদ্যোক্তা কাউন্সিলের নেতৃবৃন্দ নতুন সচিবকে শুভেচ্ছা জানান এবং আইসিটি খাতে ডিজিটাল বাংলাদেশ নামে যে সকল দুর্নীতি করা হয়েছে সেগুলো কঠোর হাতে দমন করতে আহ্বান জানান। উদ্যোক্তারা আইসিটি মন্ত্রণালয়ের সিন্ডিকেট ভেঙে প্রাইভেট সেক্টরের সকল কোম্পানি ও উদ্যোক্তাদের জন্য সুষম কর্মপরিবেশ সৃষ্টিরও দাবি জানান।

এ সময় সরকারের সচিব শীষ হায়দার চৌধুরী তাদেরকে আশ্বস্ত করে তথ্য প্রযুক্তি সেক্টরকে দুর্নীতিমুক্ত ও সত্যিকারের ডিজিটাল বাংলাদেশের সুফল জনগণকে পৌঁছে দিতে সময় ও তরুণ উদ্যোক্তাদের সহযোগিতা প্রত্যাশা করেন।

এর আগে, গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপনে অডিট ক্যাডারের কর্মকর্তা বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের সদস্য (অতিরিক্ত সচিব) শীষ হায়দার চৌধুরীকে সচিব পদে নিয়োগ দেয় সরকার। প্রশাসনের বিভিন্ন স্তরে কথা বলে প্রকিউরমেন্ট ও অডিট খাতে নতুন নিয়োগপ্রাপ্ত এই সচিবের দক্ষতা ও সুনাম সম্পর্কে জানা গিয়েছে।

শেয়ার করুন:-
শেয়ার