ক্যাটাগরি: শিল্প-বাণিজ্য

হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের কমিটি গঠন

দিনাজপুরের হিলি স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। পৌরসভার সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পীকে সভাপতি এবং নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি গঠন করা হয়। দীর্ঘ ৯ বছর পর সাধারণ অধিবেশনে এ কমিটি গঠন করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সংগঠনের চারমাথাস্থ নিজস্ব কার্যালয়ে সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলামের সভাপতিত্বে এক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ অধিবেশনে ব্যবসায়ীরা বলেন, দীর্ঘদিন থেকে আমদানি রফতানিকারক ব্যবসায়ীদের প্রাণপ্রিয় সংগঠনটি কুক্ষিগত করে রাখা হয়েছিল দীর্ঘ নয়টি বছর ধরে। কোনো নির্বাচন বা কোনো হিসাবনিকাশ পরিষ্কার ছিল না তাদের মধ্যে।

সাধারণ সদস্যদের মধ্য থেকে কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করা হলে সদস্যদের কণ্ঠ ভোটে স্থানীয় পৌরসভার সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পী-কে সভাপতি এবং নাজমুল হোসেন-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ফেরদৌস রহমান, হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানি পণ্য পরিবহণ মালিক গ্রুপের সভাপতি আব্দুল হাকীম মন্ডল সহ অন্যান্য আমদানিকারক ব্যবসায়ীরা।

এদিকে নব-গঠিত সভাপতি সাখাওয়াত হোসেন শিল্পী জানান, আগামী কয়েকদিনের মধ্যে অন্যান্য পদ পূরণ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। আগামী ২ বছরের জন্য এই নতুন কমিটি দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন:-
শেয়ার