ক্যাটাগরি: খেলাধুলা

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ৩ কোটি টাকা পাচ্ছেন ক্রিকেটাররা

পাকিস্তানের মাটিতে স্বাগতিক দলকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সিরিজজয়ী দলকে গতকাল (বৃহস্পতিবার) সংবর্ধনা দিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। এবার জানা গেল বড় অঙ্কের অর্থ পুরস্কার পেতে যাচ্ছে নাজমুল হোসেন শান্তর দল।

আগামীকাল (শনিবার) বিকেলে রাজধানীর পাঁচতারকা একটি হোটেলে টেস্ট দলে থাকা ক্রিকেটারদের ৩ কোটি ২০ লাখ টাকা পুরস্কার তুলে দেবেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। বিসিবির মিডিয়া বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

সিরিজ জিতলে অর্থ পুরস্কারের রীতি রয়েছে বিসিবির। প্রতিটি টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের জন্য জাতীয় দলকে বোনাস দেয় বিসিবি। পাকিস্তানে ইতিহাসগড়া শান্তরা এবার বড় অঙ্কের অর্থ পুরস্কার পাচ্ছেন।

পাকিস্তানের মাটিতে অবিস্মরণীয় এক মুহূর্তের সাক্ষী হয়েছে দেশের ক্রিকেট। টেস্ট ফরম্যাটে কখনো হারাতে না পারা পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ জিতেছে লাল-সবুজের দল। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর এই সিরিজেই এসেছে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ জয়। প্রথম টেস্টে ১০ উইকেটের বিশাল জয়ের পর দ্বিতীয় টেস্টেও এসেছে ৬ উইকেটের অসামান্য এক জয়।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার