ক্যাটাগরি: জাতীয়

চট্টগ্রামে ১৮ থানার ওসিকে একযোগে বদলি

চট্টগ্রাম নগর পুলিশের ১৩ এবং জেলা পুলিশের ৫ থানার ওসিকে একযোগে বদলি করা হয়েছে। একই সঙ্গে বদলি করা হয়েছে ১২ পরিদর্শককে। যারা জেলার বিভিন্ন থানার ওসির দায়িত্ব পালন করে আসছিলেন। পুলিশ সদরদপ্তর থেকে রোববার (৮ সেপ্টেম্বর) এই বদলির আদেশ জারি হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের ১৩ ওসির মধ্যে খুলশী থানার কবিরুল ইসলাম ও কর্ণফুলী থানার জহির হোসেনকে পিবিআই, চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবীর, পাহাড়তলী থানার কেপায়েত উল্লাহকে টুরিস্ট পুলিশ, কোতোয়ালির এসএম ওবায়দুল হক, আকবরশাহ থানার গোলাম রব্বানী, চকবাজার থানার ওয়ালী উদ্দিন আকবর, হালিশহর থানার কায়সার হামিদকে নৌ পুলিশে, পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা, সদরঘাট থানার ফেরদৌস জাহান, ডবলমুরিং থানার ফজলুল কাদের পাটোয়ারী, বন্দর থানার মনজুর কাদের মজুমদার এবং ইপিজেড থানার মোহাম্মদ হোছাইনকে সিআইডিতে বদলি করা হয়েছে।

এছাড়া সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন, ভুজপুর থানার মো. কামরুজ্জামান, রাঙ্গুনিয়া থানার চন্দন কুমার চক্রবর্ত্তী ও দক্ষিণ রাঙ্গুনিয়া থানার মীর্জা মো. হাছান ও জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুনকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে কামাল উদ্দিন, মীর্জা হাছান ও আব্দুল্লাহ আল হারুনকে সিআইডি এবং কামরুজ্জামান ও চন্দন কুমার চক্রবর্ত্তীকে পিবিআইতে বদলি করা হয়েছে।

এছাড়া, গত ২ সেপ্টেম্বর প্রত্যাহার হওয়া ফটিকছড়ি থানার ওসি মীর নুরুল হুদা, হাটাহাজারি থানার মো. মনিরুজ্জামান, মিরসরাই থানার সহিদুল ইসলামকে পিবিআই, রাউজান থানার জাহিদ হোসেন ও বাঁশখালী থানার তোফায়েল হোসেনকে টুরিস্ট পুলিশে, আনোয়ারা থানার ওসি মোল্লা জাকির হোসেনকে রেল পুলিশে বদলি করা হয়েছে।

অন্যদের মধ্যে পটিয়া থানার ওসি জসীম উদ্দিন, চন্দনাইশের ওবায়দুল ইসলাম, সাতকানিয়ার মিজানুর রহমান, বোয়ালখালী থানার আছহাব উদ্দিন, সন্দ্বীপ থানার কবির হোসেনকে সিআইডিতে বদলি করা হয়েছে। থানা থেকে আসামি পালানোর ঘটনায় সোমবার প্রত্যাহার হওয়া লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলামকেও সিআইডিতে বদলি করা হয়েছে।

শেয়ার করুন:-
শেয়ার