বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-২২ ১৮:৪৬:২২, আপডেট: ২০২০-১১-২২ ১৮:৪৮:২৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ফিরছে ঘরোয়া ক্রিকেট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে প্রথমবার আয়োজিত হচ্ছে হাই ভোল্টেজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হলো ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। টুর্নামেন্টের অফিশিয়াল নাম ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন।’ আজ রোববার (২২ নভেম্বর ২০২০) কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ সময়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ।

উদয় হাকিম বলেন, করোনা মহামারির কারণে আমরা কঠিন সময় অতিক্রম করছি। করোনাভীতি কাটিয়ে আবার মাঠে ফিরছে ক্রিকেট। ব্যাট-বলের জমজমাট লড়াই দেখার জন্য দেশের কোটি কোটি ক্রিকেটভক্ত অপেক্ষায় রয়েছে। এমন পরিস্থিতিতে মুজিববর্ষ উপলক্ষ্যে দারুণ এক টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত।

আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

ক্রিকেটের সাথে মিশে আছে ওয়ালটন। বিশেষ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল যেখানেই খেলতে যাচ্ছে – সেখানেই ওয়ালটন থাকছে।

উল্লেখ্য, বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- এই পাঁচ দল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দেশের সেরা ৮০ ক্রিকেটার।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন‘ শুরু হচ্ছে ২৪ নভেম্বর। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে টুর্নামেন্ট। সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন এবং টি স্পোর্টস।

অর্থসংবাদ/ এমএস/ ১৮: ৪২/ ১১: ২২: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।