ক্যাটাগরি: জাতীয়

ডিএমপির ১৭ কর্মকর্তার কর্মস্থল রদবদল

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন ১৭ জন কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন করা হয়।

বদলি কর্মকর্তারা হলেন – ডিএমপি যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস) সানা শামীনুর রহমান, ডিএমপি যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইন) মো. ফারুক হোসেন, ডিএমপি যুগ্ম পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) সামসুন নাহার, ডিএমপি উপ-পুলিশ কমিশনার (পরিবহন বিভাগ) মোহাম্মদ মনজুর আহমেদ সিদ্দিকী, ডিএমপি উপ-পুলিশ কমিশনার (পিওএম-উত্তর বিভাগ), মোহাম্মদ হারুন অর রশিদ, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদরদপ্তরে সংযুক্ত জুয়েল রানা, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কোয়ার্টার মাস্টার-পিওএম) নুরজাহান লাবনী, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বঙ্গভবন-নিরাপত্তা) এম মোবাশ্বের হোসাইন, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট-১) ডেভেলপমেন্ট বিভাগ মো. ইফতে খায়ের আলম, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম-পশ্চিম বিভাগ) জামাল আল নাসের, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি-১) মাহফুজ্জামান সরকার, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপারেশনস্-১) মো. তানভীর হোসেন, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এস্টেট-১) এস্টেট বিভাগ মো. শওকত আলী, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিআরঅ্যান্ডএইচআরডি) সাগর দিপা বিশ্বাস, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট-২) মো. জুয়েল রানা, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তরে সংযুক্ত) মো. আবদুল মালেক ও ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সংসদ ভবন-নিরাপত্তা) এ, এইচ, এম আসাদ হোসেনকে বদলি করা হয়েছে।

এর আগে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি) পদমর্যাদার ১১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। গত বুধবার ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত আদেশে তা জানানো হয়।

মোহাম্মদ ওসমান গনিকে লজিস্টিকস বিভাগে ডিসি, মোহাম্মদ তাহেরুল হক চৌহানকে সদর দপ্তর ও প্রশাসন বিভাগের ডিসি, খন্দকার মো. শামীম হোসেনকে ডিবি রমনার ডিসি ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে ডিবি মতিঝিলের ডিসি, মো. জিয়াউল আহসান তালুকদারকে ডিএমপি সদরে সংযুক্ত, মো. সারোয়ার জাহানকে রমনার ডিসি, মোহাম্মদ মাকছেদুর রহমানকে মিরপুরের ডিসি, মো. মিজানুর রহমানকে ডিবি তেজগাঁওয়ের ডিসি ও অতিরিক্ত দায়িত্বে ডিবি মিরপুরের ডিসি, মো. নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগের ডিসি, মো. রেজাউল করিমকে ডিবি ওয়ারীর ডিসি ও অতিরিক্ত দায়িত্বে ডিবি লালবাগের ডিসি এবং তাহ্মিনা তাকিয়াকে এস্টেট বিভাগের ডিসি করা হয়।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার