আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-২২ ১৬:০০:০৪

করোনায় সংক্রমিত হয়ে গত ১২ নভেম্বর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন ৬১ বছর বয়সী অভিনেতা আজিজুল হাকিম। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরদিন তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়। তিন দিন চিকিৎসার পর আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে স্থানান্তরিত করা হয়।

‘কোভিড ১৯’-এ আক্রান্ত জনপ্রিয় নাট্য অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থা বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার ছোট ভাই সোহেল হাকিম। তিনি জানান, অভিনেতা হাঁটাহাঁটি করতে পারছেন, বাড়ির খাবারও খাচ্ছেন। এছাড়া তার ফুঁসফুসের অবস্থাও অনেকটা নিয়ন্ত্রণে। খুব শিগগির তার ভাই বাড়ি ফিরতে পারবেন বলেও জানান সোহেল।

হাসপাতালে ভর্তির আগে নিজের অসুস্থতা সম্পর্কে অভিনেতা জানিয়েছিলেন, কয়েকদিন আগে তাদের পানির লাইন দিয়ে নষ্ট পানি আসছিল। অসচেতনতাবশত সেটাই ফিল্টার করে খেয়ে তিনি ডায়রিয়ায় আক্রান্ত হন। তিনি বেশ কয়েকবার বমি করেন। এতে শরীর দুর্বল হয়ে পড়ে। এছাড়া তার শ্বাসকষ্টও বাড়তে থাকে। এরপর করোনা টেস্ট করালে রেজাল্ট পজিটিভ আসে।

তবে শুধু আজিজুল হাকিম নন, তার স্ত্রী অভিনেত্রী ও নির্মাতা জিনাত হাকিম এবং ছেলে মুহাইমিন রেদওয়ানও করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় তাদের ফল পজিটিভ আসে। তবে চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নিয়ে তারা বর্তমানে করোনামুক্ত। এখন তারা রয়েছেন পরিবারের কর্তার বাসায় ফেরার অপেক্ষায়।

অর্থসংবাদ/এ এইচ আর ১৫: ৫৫  / ১১:২২: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।