৬৬ কোটি টাকার লেনদেন ব্লক মার্কেটে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-২২ ১৫:৪১:৫৬

রবিবার (২২ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ১৭টি কোম্পানি লেনদেন হয়েছে। এসব কোম্পানি পৌনে ৬৭ কোটি টাকার শেয়ার লেনদেন করেছে। ঢাকা স্টক এক্সচেন্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিগুলোর ৫৪ লাখ ৪৭ হাজার ৭৮৩টি শেয়ার ২১ বার হাত বদল হয়েছে। এর মাধ্যমে কোম্পানিগুলোর ৬৬ কোটি ৭৫ লাখ ৭৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি অর্থাৎ ৪৯ কোটি ৯৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে বেক্সিমকো ফার্মার।

দ্বিতীয় সর্বোচ্চ ৮ কোটি ৯৯ লাখ ৬৫ হাজার টাকার লিনডে বিডির এবং তৃতীয় সর্বোচ্চ ৩ কোটি ৩৫ লাখ ৭৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এডিএন টেলিকম, বে-লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট, ব্রাক ব্যাংক, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, কনফিডেন্স সিমেন্ট,ডেসকো, মুন্নু সিরামিক, নাহি অ্যালুমিনিয়াম, পাইওনিয়র ইন্স্যুরেন্স, প্রভাতি ইন্স্যুরেন্স, সামিট অ্যালায়েন্স পোর্ট, সী পার্ল বীচ, সিমটেক্স ও এসকে ট্রিমস লিমিটেড।

অর্থসংবাদ/ এমএস/ ১৫: ৪২/ ১১: ২২: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।