সিএমএসএমই প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ নেয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-২২ ১৪:৩৯:৩৯, আপডেট: ২০২০-১১-২২ ১৪:৪০:৩৮

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে সিএমএসএমই প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন ও অগ্রগতি পর্যালোচনা বিষয়ক এক ভার্চুয়াল সভা। সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (সিএমএসএমই) খাতের জন্য এ বাজেট রাখা হয়েছে।

সভায় সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান সিএমএসএমই খাতে বরাদ্দকৃত বাজেট বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি ব্যাংকের ই-ক্রেডিট ডিভিশন/মাইক্রো ক্রেডিট ডিভিশনের সেবা, ট্রেজারি চালান, রুরালের প্রণোদনা প্যাকেজের বিষয়েও গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

সভায় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. জাকির হোসেন, মো. আফজাল করিম, মো. জাহিদুল হক, মো. আব্দুল মান্নান, মো. মুরশেদুল কবীর, চীফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাস চন্দ্র দাস, এসএমই ডিভিশনের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. আবদুল ওয়াহাব ও হেড অব এসএমই মো. শাহ্ আলম যুক্ত ছিলেন।

অর্থসংবাদ/ এমএস/ ১৪: ৩৭/ ১১: ২২: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।