ভিসি নেই ইবিতে, প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে ড. আশ্রাফী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাময়িকভাবে জরুরি প্রশাসনিক এবং আর্থিক বিষয়ে দায়িত্ব পালন করবেন ধর্মত্তত্ব বিভাগের ডিন ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী। ডিন’স কমিটি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ডিন্স কমিটির আহ্বায়ক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমানের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নতুন দায়িত্ব পাওয়ায় অনুভূতি ব্যক্ত করে ড.আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, ডিনস কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমরা অনলাইন এবং অফলাইন ক্লাসের ব্যপারে নীতিগত সিদ্ধান্ত নিয়েছি। অফলাইন ক্লাসের ব্যপারে মন্ত্রণালয়ের অনুমতি সাপেক্ষে আমরা এগবো। এছাড়া শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী ডিনবৃন্দের সম্মতিক্রমে জ্যেষ্ঠতার ভিত্তিতে আমাকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব প্রদান করা হয়েছে। আমার অনুপস্থিতিতে পরবর্তী জ্যেষ্ঠ ডিন এ দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়সমূহের উপাচার্য, উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষের অনুপস্থিতিতে জরুরি আর্থিক ও প্রশাসনিক কার্যক্রম জ্যেষ্ঠ অধ্যাপককে দিয়ে সাময়িকভাবে পরিচালনার নির্দেশনা দিয়ে শিক্ষা মন্ত্রণালয় হতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

অর্থসংবাদ/সাকিব/এসএম

শেয়ার করুন:-
শেয়ার