ক্যাটাগরি: খেলাধুলা

দুর্নীতি খুঁজতে অডিট ফার্ম নিয়োগ দেবে বিসিবি

বিসিবি সভাপতি ফারুক আহমেদ জানিয়েছেন, সাবেক সভাপতি নাজমুল হাসান পাপনের বোর্ডে কিছু দুর্নীতি হয়েছে, এটা অস্বীকার করার উপায় নেই। এই দুর্নীতি খুঁজে বের করতে দেশের সেরা চার অডিট ফার্মের একটি নিয়োগ করার সিদ্ধান্তও হয়েছে।

গতকালের বোর্ড সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন বিসিবি সভাপতি।

তিনি জানান, দুর্নীতি খুঁজে বের করতে দেশের সেরা চার অডিট ফার্মের একটি নিয়োগ করার সিদ্ধান্তও হয়েছে গতকালের বোর্ড সভায়। অডিটে কোনো অনিয়ম ধরা পড়লে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন বোর্ড সভাপতি।

দুর্নীতি প্রসঙ্গে সভাপতি আরও বলেছেন, তাদের ওপর কোনো চাপ নেই। বোর্ড পুরোপুরি স্বাধীনভাবে কাজ করছে। আগের বোর্ডের চেয়ে তাদের কাজের ধরন আলাদা হবে বলেও জানিয়েছেন তিনি।

সাকিবের বিষয়ে তিনি বলেন, ‘তাকে এনওসি (কাউন্টিতে খেলার অনাপত্তিপত্র) দেওয়া হয়েছে। ভারত সিরিজ বাইরে থেকেই খেলবে সে, সিরিজ শেষ হলে পরবর্তী সিদ্ধান্ত।’

বিসিবির সাবেক সভাপতি নাজমুল হাসান পাপন ঘনিষ্ঠ ও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত পরিচালকদের কেউই গতকালের বোর্ড সভায় আসেননি। অনুপস্থিতিদের তালিকায় রয়েছেন আ জ ম নাছির, নাইমুর রহমান দুর্জয়, শেখ সোহেল, শফিউল আলম চৌধুরী নাদেল, ইসমাইল হায়দার মল্লিক, তানভীর আহমেদ টিটু, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, গাজী গোলাম মুর্তজা পাপ্পা, নজীব আহমেদ ও মঞ্জুর কাদের।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার