জার্সি উন্মোচন করল মিনিস্টার গ্রুপ রাজশাহী

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-১১-২১ ১২:৩২:০১, আপডেট: ২০২০-১১-২১ ১২:৩৩:১০

এ বছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০। বঙ্গবন্ধু টি-২০ কাপের আসন্ন আসরের জন্য জার্সি উন্মোচন করল মিনিস্টার গ্রুপ রাজশাহী। বৃহস্পতিবার রাজধানীর গুলশানস্থ মিনিস্টারের হেড অফিসে জার্সি উন্মোচন করা হয়।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপ রাজশাহী’ টিম ও মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ, টিমের হেড কোচ জনাব সারওয়ার ইমরান, টিম ম্যানেজার সাবেক ক্রিকেটার হান্নান সরকার এবং টিমের খেলোয়াড়রা।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর দলে রয়েছেন যেসব খেলোয়াড় মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।
জার্সি উন্মোচন অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপ রাজশাহী’র ক্যাপ্টেন হিসেবে নাজমুল হোসেন শান্ত নাম ঘোষণা করা হয়।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর ক্যাপ্টেন নাজমুল হোসেন শান্ত জানান, আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই মিনিস্টার গ্রুপ এবং টিম অফিসিয়ালদের একটি তরুণ এবং অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে সামঞ্জস্যপূর্ণ দল তৈরী করার জন্য। আমরা প্রতি ম্যাচেই ভালো খেলে শিরোপার দিকে এগিয়ে যেতে চাই।“

আগামী ২৪ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০ এর উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

অর্থসংবাদ/এ এইচ আর ১২: ৩২/ ১১:২১: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।