৩৮ দশমিক ৫৫ শতাংশ শেয়ারদর বেড়েছে বিডি ল্যাম্পসের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-২১ ১২:২০:২৯, আপডেট: ২০২০-১১-২১ ১২:২৩:২৯

বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি শেয়ার দর বেড়েছে বাংলাদেশ ল্যাম্পসের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, সপ্তাহের প্রথম কার্যদিবসে রবিবার বাংলাদেশ ল্যাম্পসের শেয়ার দর ছিল ১৩৮ টাকায়। সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার লেনদেন শেষে কোম্পানিটির শেয়ার দর দাঁড়ায় ১৯১.৩০ টাকায়। অর্থাৎ এ সময়ে কোম্পানিটির শেয়ার দর ৫৩.৩০ টাকা বা ৩৮.৫৫ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে বাংলাদেশ ল্যাম্পস ডিএসইতে সাপ্তাহিক টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে আরামিটের ১৮.০৮ শতাংশ, বঙ্গজের ১৪.৬৩ শতাংশ, এপেক্স ফুডসের ১৪.৪৬ শতাংশ, আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচ্যুয়াল ফান্ডের ১৩.১০ শতাংশ, এসিআই ফর্মূলেশনের ১১.৬৭ শতাংশ, ফার্মা এইডসের ৮.৯৫ শতাংশ, সালভো কেমিক্যালের ৮.৫৯ শতাংশ, এডিএন টেলিকমের ৭.৮৩ শতাংশ এবং সাফকো স্পিনিংয়ের শেয়ার দর ৭.৬৩ শতাংশ বেড়েছে।

অর্থসংবাদ/ এমএস/ ১২: ২০/ ১১: ২১: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।