ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বন্যার্তদের সহায়তায় ৫০ লাখ টাকা অনুদান দিল বিকাশ

বন্যার্তদের সহায়তায় গঠিত প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। দেশের বিভিন্ন জেলায় বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে প্রধান উপদেষ্টার তহবিলে এই অনুদান দিয়েছে বিকাশ।

এছাড়াও, এরই মধ্যে বিকাশ কর্মকর্তাগণ তাঁদের একদিনের বেতন আলাদাভাবে অনুদান হিসেবে তুলে দিয়েছে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে।

এরই মধ্যে, বিকাশ গ্রাহকরাও দেশের নানা প্রান্ত থেকে বিকাশ অ্যাপের ডোনেশন আইকনে ক্লিক করে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিল, বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ তহবিল, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, সশস্ত্র বাহিনী বিভাগ ত্রাণ তহবিল, ব্র্যাক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বাংলাদেশ নৌবাহিনী (বিএনএফডব্লিউএ ডোনেশন ফান্ড), বাংলাদেশ বিমান বাহিনী কল্যাণ ট্রাষ্ট, আস-সুন্নাহ ফাউন্ডেশন, অভিযাত্রিক ফাউন্ডেশন, আনঞ্জুমান মুফিদুল ইসলাম, মাস্তুল ফাউন্ডেশন, প্রথম আলো ট্রাস্ট সহ বিভিন্ন দাতব্য ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে অনুদান দিচ্ছেন।

বন্যায় আক্রান্ত মানুষদের উদ্ধারের পাশাপাশি প্রয়োজন হচ্ছে জরুরী খাদ্য, বিশুদ্ধ খাবার পানি, ঔষধ সহ জীবনরক্ষাকারী নানা উপকরণ। বন্যার পানি নেমে যাওয়ার পর উপদ্রুত এলাকায় দেখা দেয় পানিবাহিত সংক্রামক রোগসহ নানা ধরনের স্বাস্থ্যঝুঁকি। এমন পরিস্থিতে, যার যার সামর্থ্য অনুযায়ী সকলকে অনুদান দেয়ার আহ্বান জানিয়েছে সরকার সহ ত্রাণ কাজে নিয়োজিত বিভিন্ন দাতব্য ও স্বেচ্ছাসেবী সংস্থা।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার