সোনালী ব্যাংকের ৯ম গ্রেড পদের পরীক্ষা ৩০ নভেম্বর

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-১১-২১ ১১:১৪:৩৭

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেড এ ‘অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর (৯ম গ্রেড) ’ পদে এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৩০ নভেম্বর সকাল ১০টায় শুরু হবে পরীক্ষা। এ ঘণ্টার ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে সেন্ট্রাল উইমেন্স কলেজ ১৩ / ২ অভয় দাস লেন, টিকাটুলি, ঢাকায়। ১০০১ থেকে ৩১৬৭ পর্যন্ত রোল নম্বরের প্রার্থীরা এ পরীক্ষায় অংশ নেবেন।

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) ইতিমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত এ ওয়েবসাইট হতে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছেন,পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্ষমতাসম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ (এক) ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে ঢুকতে হবে পরীক্ষার্থীদের। প্রবেশপত্র ও মাস্ক ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

অর্থসংবাদ/এ এইচ আর ১১: ০৯/ ১১:২১: ২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।