ক্যাটাগরি: খেলাধুলা

বন্যার্তদের জন্য বিসিবির কোটি টাকা অনুদান

ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশের অন্তত ১৩টি জেলা। তার মধ্যে ফেনী, কুমিল্লা, নোয়াখালী ও চট্টগ্রামের বেশ কয়েকটি উপজেলা বেশি বিপর্যস্ত। এই অবস্থায় গতকাল শুক্রবার বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর আজ শনিবার এক কোটি টাকা দিয়ে বন্যার্তদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

এদিন সন্ধ্যায় গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি এই ঘোষণা দেন। এরপর ফারুক আহমেদ বলেন, এই এমাউন্টটা এখন পর্যন্ত চিন্তা করেছি, এর বাইরে আমরা সবসময়ই সাহায্য করতে চাই। শুরুতে আমরা এক কোটি টাকা দেওয়ার প্ল্যান করেছি।

এর আগে বিসিবি সভাপতি বলেছিলেন, বর্তমানে বন্যা কবলিত মানুষদের নিয়ে আমরা ভাবছি। তাদের এই কঠিন সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড পাশে দাঁড়াতে প্রতিশ্রুতিবদ্ধ। সাহায্য ও ত্রাণ দেওয়ার বিষয়ে আমরা তাৎক্ষণিক পদক্ষেপ নিয়েছি। এই সংকটাপন্ন অবস্থা কাটিয়ে ওঠার জন্য যে ধরনের সহযোগিতাই প্রয়োজন হবে, তার সর্বোচ্চ প্রচেষ্টা নিয়োজিত করতে আমরা প্রস্তুত।

তিনি আরও বলেন, এই চ্যালেঞ্জিং সময়ে বিসিবি সহায়তার হাত বাড়াতে নিবেদিত থাকবে এবং এই সংক্রান্ত কাজে প্রয়োজনীয় যোগান দিতে আমরা সমন্বয় অব্যাহত রাখব। এ কাজে আমরা সবাইকে আহবান করছি, যেন তারাও নিজেদের জায়গা থেকে প্রচেষ্টা চালিয়ে যায়।

শেয়ার করুন:-
শেয়ার