ক্যাটাগরি: খেলাধুলা

বিসিবির নতুন পরিচালক নাজমূল আবেদীন ফাহিম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নতুন পরিচালক হয়েছেন দেশের খ্যাতিমান কোচ এবং ক্রীড়া বিশ্লেষক নাজমূল আবেদীন ফাহিম। আজ বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে হয়ে যাওয়া বিসিবির পরিচালনা পর্ষদের সভায় নতুন বিসিবি সভাপতি ফারুক আহমেদের সঙ্গে ফাহিমও উপস্থিত ছিলেন।

বিসিবিতে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) মনোনীত পরিচালক হিসেবে ছিলেন জালাল ইউনুস এবং সাজ্জাদুল আলম ববি। দুজনের মাঝে জালাল ইউনুস আগেই পদত্যাগ করলেও সাজ্জাদুল আলম ববি এখনো পদত্যাগ করেছেন বলে নিশ্চিত হওয়া যায়নি। ববির জায়গাতেই নতুন পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন নাজমূল আবেদীন ফাহিম। অন্যদিকে জালাল ইউনুসের জায়গায় পরিচালক হিসেবে বিসিবি সভাপতি হয়েছেন ফারুক আহমেদ।

এই সভাতেই দীর্ঘ ১২ বছর পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন নাজমুল হাসান পাপন। রাজনৈতিক পট পরিবর্তনের কারণে তিনি বিদেশে পলাতক থাকায় অনলাইনের মাধ্যমে পদত্যাগপত্র জমা দিয়েছেন। ২০১২ সালে সভাপতি মনোনয়ন এবং ২০১৩ সালের নির্বাচনের পর এই আসনে বসেন পাপন।

পরিচালকদের মধ্যে সভায় উপস্থিত হয়েছেন মাহবুব আনাম, আকরাম খান, খালেদ মাহমুদ, কাজী ইনাম, সাইফুল আলম স্বপন, ইফতেখার মিঠু, সালাউদ্দিন চৌধুরী, ফাহিম সিনহা।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার