ক্যাটাগরি: বীমা

আইডিআরএ কার্যালয়ে চেয়ারম্যানসহ কর্মকর্তা-কর্মচারীরা অবরুদ্ধ

বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) প্রধান কার্যালয়ে সংস্থাটির চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীসহ বেশিরভাগ কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রেখেছেন সোনালী লাইফ ইন্স্যুরেন্সের কর্মীদের একটি অংশ।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে আইডিআরএ চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে তারা আইডিআরএ কার্যালয় ঘেরাও করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০টা) আইডিআরএ কার্যালয়ে অবরুদ্ধ রয়েছেন চেয়ারম্যানসহ কর্মকর্তা-কর্মচারীরা।

জানা গেছে, আজ দুপুরে সংস্থাটিতে হামলার ঘটনাও ঘটেছে। হামলাকারীরা আইডিআরএর গেট ভেঙে ফেলেন। তারপর হামলাকারীরা কর্মকর্তা শামসুল আলম ও নিরাপত্তাকর্মী জাহানুর রহমানকে পিটিয়ে আহত করেন।

আইডিআরএ কার্যালয়ে অবরুদ্ধ থাকা সহকারী পরিচালক কাজী আব্দুল জাহিদ রাত সাড়ে ১০টার দিকে গণমাধ্যমকে বলেন, চেয়ারম্যান এবং সদস্যসহ অন্যান্য কর্মকর্তাদের অবরুদ্ধ করে রেখেছে সোনালী লাইফের কর্মকর্তারা। আমরা অফিস থেকে বের হতে পারছি না।

তিনি বলেন, এখন আইডিআরএ কার্যালয়ে সেনাবাহিনীর সদস্য, পুলিশ আছে। সোনালী লাইফের কর্মীরা চেয়ারম্যানের ফ্লোরে ঢুকে পড়েছে। সেখানে আলোচনা চলছে।

আইডিআরএ এর এক কর্মকর্তা বলেন, চেয়ারম্যানসহ অন্যান্যদের অবরুদ্ধ করার আগে দুপুরে আইডিআরএ কার্যালয়ে হামলা চালানো হয়। হামলায় আইডিআরএ এর দু’জন আহত হয়েছেন।

শেয়ার করুন:-
শেয়ার