ক্যাটাগরি: গণমাধ্যম

নিউজ ২৪, বাংলাদেশ প্রতি‌দিন ও কালের কণ্ঠের অফিস ভাঙচুর

দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসির মালিকাধীন নিউজ ২৪, বাংলাদেশ প্রতি‌দিন ও কালের কণ্ঠের অফিস ভাঙচুর করা হয়েছে। আজ সোমবার (১৯ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে গণমাধ্যমগুলোর অফিসে হামলা চালায় একদল জনতা।

জানা যায়, আজ দুপুর ২টার দিকে আকস্মিকভাবে শতাধিক মানুষের একটি মিছিল বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সামনে আসে। তারা স্লোগান দিতে দিতে জোরপূর্বক প্রধান ফটক খুলে ভেতরে প্রবেশ করে। এক পর্যায়ে শুরু হয় ভাঙচুর। শুরুতে রেডিও ক্যাপিটালের ভেতরে ঢুকে ভাঙচুর চালায় তারা। সেখানে টেবিল, কম্পিউটার, এসি সবকিছুতে ভাঙচুর চালানো হয়।

পরে বাইরে এসে মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০-২৫টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। এ ছাড়া ভবনের কাচের দেয়াল ও দরজা ভেঙে ফেলা হয়। এতে গোটা মিডিয়া হাউজে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে আকস্মিক আক্রমণে কেউ হতাহত না হলেও ভবন ও মিডিয়া প্রাঙ্গণে থাকা গাড়িগুলো ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পাশপাশি তিনটি ভবনে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজ টোয়েন্টিফোর, নিউজ টোয়েন্টিফোর চ্যানেল, টি স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও অবস্থিত।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার