ক্যাটাগরি: জাতীয়

তথ্য ক্যাডারের ২৭ কর্মকর্তার দায়িত্ব পুনর্বণ্টন

বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের ২৭ জন কর্মকর্তার দায়িত্ব পুনর্বণ্টন করেছে সরকার। রবিবার (১৮ আগস্ট) এক অফিস আদেশে এ তথ্য জানায় তথ্য অধিদপ্তর।

অফিস আদেশে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের সদস্য এ অধিদপ্তরের নিম্নবর্ণিত কর্মকর্তাদের তথ্য ও জনসংযোগের দায়িত্ব পুনর্বণ্টন করে তাদের নামের পাশে বর্ণিত মন্ত্রণালয়/দপ্তরে নির্দেশক্রমে সংযুক্ত করা হলো।

২৭ কর্মকর্তার মধ্যে সিনিয়র তথ্য অফিসার বিবেকানন্দ রায়কে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে। একই পদে নৌপরিবহন মন্ত্রণালয়ে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন তিনি।

এছাড়া, মো. জাহাঙ্গীর আলম খানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); ফয়সল হাসানকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে (উভয় বিভাগ); দীপংকর বরকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এবং পানি সম্পদ মন্ত্রণালয় পরিকল্পনা মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); মোহাম্মদ মাহমুদুল হাসানকে পরিকল্পনা মন্ত্রণালয় এবং শিক্ষা মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); রেজাউল করিম সিদ্দিককে রেলপথ মন্ত্রণালয় এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); মো. কামরুল ইসলাম ভূঁইয়াকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে; মো. আলমগীর হোসেনকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে; এ এম ইমদাদুল ইসলামকে খাদ্য মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); ড. মো. রেজাউল করিমকে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (উভয় বিভাগ) এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); মো. কামাল হোসেনকে বাণিজ্য মন্ত্রণালয়ে; মো. মাহবুবুর রহমানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে; মোহাম্মদ সায়েম হোসেনকে শিল্প মন্ত্রণালয়ে; মোহাম্মদ গিয়াস উদ্দিনকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে; মোহাম্মদ জাকির হোসেনকে কৃষি মন্ত্রাণালয় এবংজনপ্রশাসন মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); মিজ্ আশরোফা ইমদাদকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে; মো. আবুবকর সিদ্দীককে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); মোহাম্মদ শাহাদাত হোসেনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে (উভয় বিভাগ); পবন চৌধুরীকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে (উভয় বিভাগ); মোহাম্মদ শফিউল্লাহকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে (উভয় বিভাগ); মো. আসিফ আহমেদকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে; মো. রেজুয়ান খানকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে; ম. শেফায়েত হোসেনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে; মো. এনায়েত হোসেনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে (অতিরিক্ত দায়িত্ব); নোবেল দেকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে (উভয় বিভাগ); মো. নূর আলমকে খুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে; এবং মুহম্মদ জসীম উদ্দিনকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

তথ্য অধিদপ্তরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার (প্রেস) মুন্সী জালাল উদ্দিন স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে, এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

শেয়ার করুন:-
শেয়ার