ক্যাটাগরি: পুঁজিবাজার

সিএপিএমের তিন ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

সিএপিএম কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনায় পরিচালিত তাদের তিন ফান্ডের সম্পদ মূল্য ঘোষনা করা হয়েছে। ফান্ডগুলো হলো: সিএপিএম ইউনিট ফান্ড, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড, সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ১।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ফান্ডগুলোর মাঝে সিএপিএম ইউনিট ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (১৫ আগস্ট) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৩ কোটি ৪৭ লাখ ৪৪ হাজার টাকা এবং বাজারমূল্যে ১১ কোটি ১১ লাখ ৫৩ হাজার টাকা।

এছাড়া অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৮ টাকা ৭৯ পয়সা এবং বাজারমূল্যে ৮৯ টাকা ৭৫ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিট প্রতি ক্রয় এবং পুনঃক্রয় মূল্য হচ্ছে যথাক্রমে ৮৯ টাকা ৭৫ পয়সা এবং ৮৯ টাকা ৩৫ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (১৫ আগস্ট) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ৮৭ লাখ ৪১ হাজার টাকা এবং বাজারমূল্যে ৬০ কোটি ১৭ লাখ ৪০ হাজার টাকা।

এছাড়া, অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯০ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা।

আর সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১ এর সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (১৫ আগস্ট) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৫ কোটি ৩৩ লাখ টাকা এবং বাজারমূল্যে ৪৪ কোটি ৮৩ লাখ ৯০ হাজার টাকা।

এছাড়া, অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে টাকা ১১ টাকা ০৪ পয়সা এবং বাজারমূল্যে ৮ টাকা ৯৪ পয়সা।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার