ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের সার্বিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির ‘বিজনেস পারফরমেন্স রিভিউ মিটিং’ সম্প্রতি প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আবদুল হান্নান খান, মোহাম্মদ হাবীবুর রহমান এবং মোহাম্মদ খোরশেদ আলম। এসময় প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধান, শাখা ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার, ইনভেস্টমেন্ট ইনচার্জ, জিবি ইনচার্জ ও ফরেন ট্রেড ইনচার্জগণ ভার্চুয়ালি যুক্ত ছিলেন। সভার শুরুতে বৈষম্যবিরোধী ও রাষ্ট্র সংস্কার আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় এবং আহতদের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়। সভায় ব্যাংকের কার্যক্রম, সার্বিক ব্যবসা পরিস্থিতি ও অগ্রগতি নিয়ে আলোচনা-পর্যালোচনা করা হয়।

অন্তর্বর্তী সরকারের সফলতা কামনা করে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, নতুন বাংলাদেশ গঠনে আর্থিক প্রতিষ্ঠানের গুরুত্ব অপরিসীম। তিনি আশা প্রকাশ করেন আর্থিক খাতসহ সকল ক্ষেত্রে স্থিতিশীলতা ফিরে আসবে খুব দ্রুত।

আমানত গ্রহণ ও রেমিট্যান্স আহরণসহ বিভিন্ন ক্ষেত্রে সোশ্যাল ইসলামী ব্যাংকের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ব্যাংকিং সেবা ইতোমধ্যেই স্বাভাবিক অবস্থায় চলে এসেছে। দেশের মানুষকে নির্বিঘ্ন ব্যাংকিং সেবা প্রদানে সকলকে ঐক্যবদ্ধভাবে কার্যক্রম পরিচালনার আহ্বান জানান তিনি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ ব্যাংকের ডিপোজিট বৃদ্ধি, রেমিট্যান্স আহরণে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখা, খেলাপি বিনিয়োগ কমানো এবং সর্বোপরি ব্যাংকের উন্নয়নে নতুন উদ্যমে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন:-
শেয়ার