ভাইবারের এক দশক পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৮ ১৫:২২:২৮, আপডেট: ২০২০-১১-১৮ ১৫:৩৩:৩৭

আজ থেকে ১০ বছর আগে ভাইবার যাত্রা শুরু করে। যাত্রার পর থেকেই ভাইবার যুগান্তকারী নানা ফিচার নিয়ে আসছে। এর মধ্যে রয়েছে ফ্রি ভিওআইপি কল থেকে গ্রুপ ভিডিও চ্যাট, মজার স্টিকার এবং এর সঙ্গে ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিতে কঠোর সুরক্ষা ব্যবস্থা।

ভাইবার রাশিয়া, আলজেরিয়া, ইরাক, বুলগেরিয়া, গ্রিস, সার্বিয়া, ইউক্রেন, নেপাল, শ্রীলংকা ও ফিলিপাইনে তাদের হিরোদের গল্প বলবে। ১৪টি স্বল্পদৈর্ঘ্যের ভিডিওর মাধ্যমে ভাইবার হিরোদের সত্যিকারের জীবনের গল্প তুলে ধরা হবে। গল্পগুলোর মূল চরিত্ররা বিভিন্ন বয়সের ও নানা ব্যাকগ্রাউন্ডের। এ গল্পগুলোতে উঠে আসে কীভাবে তারা ভাইবারের মাধ্যমে তাদের জীবনসঙ্গী খুঁজে পেয়েছে, নতুন বন্ধুত্বের সম্পর্ক তৈরি করেছে এবং ভাইবার প্লাটফর্মের মাধ্যমে অন্যদের সহায়তা করেছে।

‘হিরোজ অব ভাইবার’ -এ বিগত বছরগুলোতে ভাইবার ব্যবহার করে বিশ্বজুড়ে কীভাবে মানুষের জীবনে ইতিবাচক নানা পরিবর্তন এসেছে তা দেখানো হবে বলে প্রতিষ্ঠান মারফৎ জানা গেছে।  এ ক্যাম্পেইনের মাধ্যমে ভাইবারের এক দশকের সেই যাত্রাকেই উদযাপন করা হবে।

বিবৃতিতে ভাইবার কর্তৃপক্ষ জানায়, অর্থপূর্ণ সব কানেকশন তৈরিতে বিগত বছরগুলোতে মানুষ ভাইবার অ্যাপ ব্যবহার করেছে, যা অ্যাপটিকে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপে পরিণত করেছে। নতুন এ ক্যাম্পেইনের মাধ্যমে ভাইবারের এক দশকের সে সফলতাকেই উদযাপন করা হবে।

অর্থসংবাদ/এসএ/১৫:২৫/১১:১৮:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।