ভাইবারের এক দশক পূর্তি উদযাপন

ভাইবারের এক দশক পূর্তি উদযাপন
আজ থেকে ১০ বছর আগে ভাইবার যাত্রা শুরু করে। যাত্রার পর থেকেই ভাইবার যুগান্তকারী নানা ফিচার নিয়ে আসছে। এর মধ্যে রয়েছে ফ্রি ভিওআইপি কল থেকে গ্রুপ ভিডিও চ্যাট, মজার স্টিকার এবং এর সঙ্গে ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিতে কঠোর সুরক্ষা ব্যবস্থা।

ভাইবার রাশিয়া, আলজেরিয়া, ইরাক, বুলগেরিয়া, গ্রিস, সার্বিয়া, ইউক্রেন, নেপাল, শ্রীলংকা ও ফিলিপাইনে তাদের হিরোদের গল্প বলবে। ১৪টি স্বল্পদৈর্ঘ্যের ভিডিওর মাধ্যমে ভাইবার হিরোদের সত্যিকারের জীবনের গল্প তুলে ধরা হবে। গল্পগুলোর মূল চরিত্ররা বিভিন্ন বয়সের ও নানা ব্যাকগ্রাউন্ডের। এ গল্পগুলোতে উঠে আসে কীভাবে তারা ভাইবারের মাধ্যমে তাদের জীবনসঙ্গী খুঁজে পেয়েছে, নতুন বন্ধুত্বের সম্পর্ক তৈরি করেছে এবং ভাইবার প্লাটফর্মের মাধ্যমে অন্যদের সহায়তা করেছে।

‘হিরোজ অব ভাইবার’ -এ বিগত বছরগুলোতে ভাইবার ব্যবহার করে বিশ্বজুড়ে কীভাবে মানুষের জীবনে ইতিবাচক নানা পরিবর্তন এসেছে তা দেখানো হবে বলে প্রতিষ্ঠান মারফৎ জানা গেছে।  এ ক্যাম্পেইনের মাধ্যমে ভাইবারের এক দশকের সেই যাত্রাকেই উদযাপন করা হবে।

বিবৃতিতে ভাইবার কর্তৃপক্ষ জানায়, অর্থপূর্ণ সব কানেকশন তৈরিতে বিগত বছরগুলোতে মানুষ ভাইবার অ্যাপ ব্যবহার করেছে, যা অ্যাপটিকে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপে পরিণত করেছে। নতুন এ ক্যাম্পেইনের মাধ্যমে ভাইবারের এক দশকের সে সফলতাকেই উদযাপন করা হবে।

অর্থসংবাদ/এসএ/১৫:২৫/১১:১৮:২০২০

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়