ক্যাটাগরি: জাতীয়

বিটিআরসির দুই কর্মকর্তা বরখাস্ত

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দুই উপ-পরিচালককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ রবিবার আলাদা দুই আদেশে তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- বিটিআরসির উপ-পরিচালক ও চেয়ারম্যানের একান্ত সচিব (অতিরিক্ত দায়িত্ব) আমজাদ হোসেন এবং ইঞ্জিনিয়ারিং ও অপারেশন্স বিভাগের উপ-পরিচালক মাহদী আহমদ।

এর আগে বৈষম্য ও দুর্নীতির অভিযোগ তুলে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একদল কর্মকর্তা-কর্মচারী বিক্ষোভ করেন।

বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে বিটিআরসি ভবনের সামনে বিক্ষোভ সমাবেশ করেন তারা। এ সময় চেয়ারম্যান ও অন্য তিন কমিশনার অনুপস্থিত ছিলেন।

বিটিআরসির অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী সংবাদমাধ্যমকে বলেন, বিটিআরসিতে নানাভাবে বৈষম্য হয়েছে। এর বিরুদ্ধে কর্মকর্তা-কর্মচারীরা বিক্ষোভ শুরু করেছেন। তাদের বিভিন্ন দাবি রয়েছে। অনেক সিদ্ধান্ত কমিশনারদের অন্ধকারে রেখে নেয়া হয়েছে।

বিক্ষোভকারীরা বৈষম্য ও দুর্নীতি করা বর্তমান চেয়ারম্যানের পদত্যাগ চান। এছাড়া চেয়ারম্যানের সঙ্গে অনিয়ম-দুর্নীতির সহযোগী প্রশাসন বিভাগের উপ-পরিচালক ও একান্ত সচিব মো. আমজাদ হোসেন নিপু, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের উপ-পরিচালক মাহদী আহমদেরও বিচার চান তারা।

এ সময় বিক্ষোভরত কর্মকর্তা-কর্মচারীরা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের উপ-পরিচালক মাহদী আহমদকে অবরুদ্ধ করে রাখেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার