ক্যাটাগরি: অর্থনীতি

ড. ইউনূসকে বিসিআই সভাপতির অভিনন্দন

ড. মুহাম্মদ ইউনূস গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নির্বাচিত হওয়ায় বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ’র (বিসিআই) সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ) অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বিসিআইর পক্ষ থেকে এক বার্তায় এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুভেচ্ছা বার্তায় বিসিআই সভাপতি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নির্বাচিত হওয়ায় আপনাকে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ’র (বিসিআই) পক্ষ থেকে সাদর অভিবাদন। শিল্পায়নের মাধ্যমে দেশের সার্বিক অর্থনীতির অগ্রসরতাই স্বাধীন দেশের সম্মুখস্থ প্রধান নীতি। শুধুমাত্র বাংলাদেশ নয়, আন্তর্জাতিক বিশ্বে অর্থনীতিবিদ হিসেবে আপনার স্বীকৃতি আমাদের জন্য এক গুরুত্বপূর্ণ ও তাৎপর্যমণ্ডিত প্রাপ্তি। আপনার মত বিশ্বনন্দিত অর্থনীতিবিদকে সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে পেয়ে আমরা শুধুমাত্র গর্বিত নয়, সম্মানিতও বোধ করছি। আমরা তারুণ্যের উপর বিশ্বাস রাখি, ছাত্রসমাজের নেতৃত্বে ভরসা করি। আমরা আশা রাখি আপনি এবং আপনার পরিচালিত অভিজ্ঞতাসম্পন্ন কর্মিদলের হাত ধরে বাংলাদেশের অর্থনীতি বিশ্বে দৃষ্টান্তমূলক স্থানে অধিষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, আপনি, আপনার উপদেষ্টা পরিষদ এবং ছাত্র সমাজকে আমাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু আমাদের একান্ত কাম্য।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার