পোকোর তিন ফিচার ফোন উন্মোচন

পোকোর তিন ফিচার ফোন উন্মোচন
দেশের বাজারে নতুন তিনটি ডিভাইস উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড পোকো। পোকো এক্স৩, এম২ এবং পোকো সি৩ এই তিন মডেলেরস্মার্টফোন।

২০১৮ সালে পোকো এফ১ আনার পর দ্বিতীয়বারের মতো শাওমির সাব-ব্র্যান্ডটি দেশে নতুন স্মার্টফোন এনেছে। দেশের বাজারে পোকো এক্স৩ এনএফসির ৬ গিগাবাইট র​্যাম ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ এবং ৬ গিগাবাইট র​্যাম ও ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সংস্করণ মিলবে।

ডিভাইস দুটির দাম যথাক্রমে ২৫ হাজার ৯৯৯ এবং ২৭ হাজার ৯৯৯ টাকা। গেমিং অভিজ্ঞতার জন্য উপযুক্ত ডিভাইস হতে পারে পোকো এক্স৩ এনএফসি। ডিভাইসটিতে এখন পর্যন্ত কোয়ালকমের সর্বাধুনিক ও সবচেয়ে শক্তিশালী ৪জিপ্লাস স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দেয়া হয়েছে।

এতে ক্র্যায়ো ৪৭০ অক্টা-কোর সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ। গেমিংয়ের জন্য আছে সর্বশেষ গেম টার্বো ৩.০। পোকো এক্স৩ এনএফসি ডিভাইসটির এজ-টু-এজ ৬ দশমিক ৬৭ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এতে থাকছে ইন্ডাস্ট্রি লিডিং কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, রয়েছে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। ভিডিওর জন্য রয়েছে ৪কে ভিডিও রেকর্ডিং, স্মুথ ভিডিও জুম, ফোকাসিং পিকিং প্রভৃতি।

অর্থসংবাদ/এসএ/২৩:২২/১১:১৮:২০২০

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়