অটোমোবাইল শিল্পাঞ্চল বাস্তবায়নের দাবিতে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৮ ১০:৫১:৫৫

রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) উদ্যোগে ‘যশোরে ক্ষুদ্র মোটরগাড়ি শিল্পের উন্নয়ন’ শীর্ষক ভ্যালু চেইন প্রকল্পের আওতায় মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। যশোরে অটোমোবাইল শিল্পাঞ্চল স্থাপনে উদ্যোক্তা ও স্থানীয় প্রশাসনের সঙ্গে এ সভা অনুষ্ঠিত হয়।

গত (১৬ নভেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা (আরআরএফ) এর উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভাপতিত্বের দায়িত্ব পালন করেন আরআরএফের নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস।

প্রধান অতিথি মো. তমিজুল ইসলাম খান বলেন, অটোমোবাইল শিল্প দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনেক মানুষের কর্মসংস্থান হয়েছে। সম্ভাবনাময় এ শিল্পের উন্নয়নে সরকার আন্তরিক। সরকারি অটোমোবাইল শিল্প পার্ক স্থাপনের উদ্যোগ নিয়েছে। এ শিল্পকে এগিয়ে নিতে কাজ করছে শিল্প মন্ত্রণালয়।

এ সভায় বিশেষ অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, যশোর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এসএম শরীফ হাসান। এছাড়া অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আরআরএফের সহকারী পরিচালক অ্যান্টোনি বিশ্বাস, দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচআর তুহিন, যশোর সিসিটিএসের অধ্যক্ষ জেএলডি রোজারিও, যশোর অটোমোবাইল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহীন কবীর।

অর্থসংবাদ/এসএ/২২:৫৩/১১:১৮:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।