ক্যাটাগরি: পুঁজিবাজার

অন্তবর্তীকালীন সরকারকে বিএসইসির অভিনন্দন

বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

শুক্রবার (৯ আগষ্ট) সংস্থার পক্ষ থেকে বিএসইসির নির্বাহী পরিচালক ও ‍মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা মন্ডলীর সকল সদস্যদের এ অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলো হয়, নতুন অন্তবর্তীকালীন সরকার ও সরকারের সকল উপদেষ্টাদের পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) পক্ষ হতে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করায় নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের পক্ষ হতে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

একইসাথে কমিশন দেশের নতুন অন্তবর্তীকালীন সরকারের সার্বিক সাফল্য কামনা করছে। দেশের অর্থনীতি ও পুঁজিবাজারকে এগিয়ে নিতে নতুন সরকার কার্যকরী ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস। ইতোমধ্যে মন্দাভাব কাটিয়ে দেশের পুঁজিবাজার ঘুরে দাড়িয়েছে। আগামীতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন নতুন অন্তবর্তীকালীন সরকারের নির্দেশনায় দেশের পুঁজিবাজার আরো উন্নতি লাভ করবে বলে আশা করা যায়।

শেয়ার করুন:-
শেয়ার