জেমকন খুলনার অধিনায়ক হলেন মাহমুদউল্লাহ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১৯:০৭:৪০

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত থাকার পর আজ (১৭ নভেম্বর) ভাইরাসমুক্ত হন মাহমুদউল্লাহ রিয়াদ। ভাইরাস মুক্ত হয়ে আরো একটি সুখবর পেয়েছেন মাহমুদউল্লাহ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্টের জন্য মাহমুদউল্লাহকে অধিনায়ক নির্বাচিত করেছে খুলনা।

আজ (১৭ নভেম্বর) দলটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন। ভার্চুয়াল মিডিয়া কনফারেন্সের মাধ্যমে এ খবর জানান তিনি।

দলটির ব্যবস্থাপক জানান, ‘মাহমুদউল্লাহ জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার। আমরা অত্যন্ত আনন্দিত যে, দলে সাকিব এবং মাহমুদউল্লাহর মতো ক্রিকেটার পেয়েছি। এর আগে তিন মৌসুমে খুলনা টাইটান্সের হয়ে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা আছে রিয়াদের। তাই তার অধীনে শিরোপা জয়ের স্বপ্ন দেখছি আমরা।

সংবাদমাধ্যমকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদউল্লাহ বলেন, ‘আজ (মঙ্গলবার) করোনামুক্ত হয়েছি আমি। শিগগিরই মাঠে ফিরবো আশা রাখি। আমাকে অধিনায়ক নির্বাচিত করায় ক্লাবের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এর আগেও খুলনার হয়ে দায়িত্ব পালন করেছি। তাই এই দলটি নিজের ঘরের মতোই আপন মনে হয়।’

২৪ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে জেমকন খুলনা।

অর্থসংবাদ/এসএ/১৯:০৬/১১:১৭:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।