‘প্রধানমন্ত্রীর বিচক্ষণতায় দেশের অর্থনীতির চাকা সচল’

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১৮:২৩:৪০, আপডেট: ২০২০-১১-১৭ ১৮:৩৪:০৯

করোনাভাইরাস মহামারীতে সারাবিশ্বের অর্থনীতি যখন অচলাবস্থা, সেখানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিচক্ষণতায় দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে বলে মনে করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

আজ (১৭ নভেম্বর) দুপুরের দিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা বাজার এলাকায় রূপালী ব্যাংকের ৫৭৯তম শাখার উদ্বোধনকালে এ কথা বলেন।

সংসদ সদস্য সালমান এফ রহমান বলেন, পচাত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে ঘাতকদের হাতে নিহত হওয়ার পর পরবর্তী সরকারগুলোর সময়ে বাংলাদেশ একটি তলাবিহীন ঝুড়ি রাষ্ট্রে পরিণত হয়। বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর বাংলাদেশ এখন উন্নতির শিখরে এগিয়ে যাচ্ছে।

সালমান এফ রহমান ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানটিতে যোগ দেন। প্রতিষ্ঠানটির জিএম পারসুমা আলমের সঞ্চালনায়, উদ্বোধন অনুষ্ঠানে রুপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সংসদ সদস্য মনজুর হোসেন সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন।

উপস্থিত ছিলেন শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, শোল্লা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফজলুল হক ফজল, মনিরুজ্জামান মনির, শেখ হান্নান উদ্দিন, দেওয়ান আওয়াল হোসেন, দেলোয়ার হোসেন খান, শাখা ব্যবস্থাপক মো. জাহিদুল ইসলাম প্রমুখ।

অর্থসংবাদ/এসএ/১৮:২৫/১১:১৭:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।