নকিয়ার নতুন দুই ফিচার ফোন উন্মোচন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১৭:২৪:১৮

এইচএমডি গ্লোবাল ক্ল্যাসিক নকিয়া ৬৩০০ ও নকিয়া ৮০০০ মডেলের নতুন দুটি ফিচার ফোন উন্মোচন করেছে।খবর দ্য ভার্জ।

এইচএমডি গ্লোবাল ইউরোপের মোবাইল ডিভাইস বাজারকে লক্ষ্য করে ডিভাইস দুটি উন্মোচন করেছে। উভয় ডিভাইস ফোরজি মোবাইল নেটওয়ার্ক সমর্থন করবে। নকিয়া ৬৩০০ ফোরজি মডেলটি সবুজ, কালো ও সাদা রঙে বাজারে পাওয়া যাবে। ডিভাইসটির দাম নির্ধারণ করা হয়েছে ৪৯ ইউরো। এতে ২ দশমিক ৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে ও ১৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। কাইওএস অপারেটিং সিস্টেমে চলবে ডিভাইসটি। নকিয়ার নতুন ফোনে থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ২১০ প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম ও ৪ গিগাবাইট স্টোরেজ সুবিধা। এতে ফ্ল্যাশ সুবিধাসহ ভিজিএ ক্যামেরা থাকবে। পাশাপাশি ডিভাইসটিতে এফএম রেডিও ও এমপিথ্রি প্লেয়ার সুবিধা থাকবে।

আবার নকিয়া ৮০০০ ফোরজি মডেলটি চারটি রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম নির্ধারণ করা হয়েছে ৭৯ ইউরো। ২ দশমিক ৪ ইঞ্চি মাপের কিউভিজিএ ডিসপ্লের ডিভাইসটিতে ১৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি, স্ন্যাপড্রাগন ২১০ প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট স্টোরেজ ও ভিজিএ ক্যামেরা রয়েছে।

অর্থসংবাদ/এসএ/১৭:২২/১১:১৭:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।