ক্যাটাগরি: পুঁজিবাজার

আট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভার নতুন তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত আট মিউচুয়াল ফান্ডের স্থগিত হওয়া ট্রাস্টি সভার নতুন তারিখঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে- আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ১: স্কিম ১, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফাস্ট মিউচুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড।

ডিএসইর মাধ্যমে ফান্ডগুলো জানায়, গত ০৬ আগস্ট বিকাল ৩টায় ফান্ডগুলোর ট্রাস্টি সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনিবার্য কারণবশত ফান্ডগুলোর ট্রাস্টি সভা স্থগিত করা হয়। ফান্ডগুলোর ট্রাস্টি সভার নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামীকাল বৃহস্পতিবার (৮ আগস্ট)। এদিন দুপুর ৩টায় ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে।

আলোচিত ট্রাস্টি সভায় ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২৪-জুন’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ট্রাস্টি বোর্ড এ প্রতিবেদন অনুমোদন করলে ফান্ডগুলো তা প্রকাশ করবে।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার