ক্যাটাগরি: পুঁজিবাজার

রূপালী ব্যাংকের এজিএম-ইজিএম ফের স্থগিত

পুঁজিবাজারে ব্যাংকিং খাতে তালিকাভুক্ত রূপালী ব্যাংক পিএলসির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) ফের স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক একচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আজ ৭ আগস্ট ব্যাংকটির এজিএম ও ইজিএম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে অনিবার্য কারণবশত ব্যাংকটির এজিএম ও ইজিএম পুনরায় স্থগিত করা হয়। এ নিয়ে একাধিকবার স্থগিত ও তারখি পরিবর্তন করেছে রূপালী ব্যাংক। পাশাপাশি কোম্পানিটি পরবর্তীতে এজিএম ও ইজিএমের নতুন তারিখ জানিয়ে দিবে বলে জানিয়েছে।

জানা যায়, শুরুতে গত ৩০ জুলাই এজিএম ও ইজিএমের তারিখ ঘোষণা করে রূপালী ব্যাংক পিএলসি। এরপর তা সামনে এগিয়ে ২৩ জুলাই করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু অনিবার্য কারণ দেখিয়ে তা স্থগিত করা হয়।

পরবর্তীতে ১ আগস্ট এজিএম ও ইজিএমের নতুন তারিখ জানায় রূপালী ব্যাংক। নতুন তারিখ অনুযায়ী ৫ আগস্ট তা অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু সরকারি ছুটির কারণে তা ফের পিছিয়ে যায়।

গতকাল আবার ডিএসইতে এজিএম ও ইজিএমের নতুন তারিখ ঘোষণা করে ব্যাংকটি। নতুন সূচি অনুযায়ী আজ ব্যাংকটির ঘোষিত কার্যক্রম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট কোনো কারণ উল্লেখ না করে ফের এজিএম ও ইজিএমের স্থগিতাদেশ দেয় রূপালী ব্যাংক পিএলসি।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার