ডুয়েটের নতুন ভিসি হচ্ছেন অধ্যাপক হাবিবুর

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১৬:০৩:৪৩, আপডেট: ২০২০-১১-১৭ ১৬:১৭:০১

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পাচ্ছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) । বুয়েটের পুরকৌশল বিভাগের এই অধ্যাপক বর্তমানে একই বিভাগে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

বিষয়টি নিশ্চিত করে আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, ডুয়েটের উপাচার্য নিয়োগের এখনও প্রজ্ঞাপন জারি করা হয়নি। তবে শিক্ষা মন্ত্রণালয় থেকে নিয়োগের সার-সংক্ষেপ প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট ডুয়েটের উপাচার্য হিসেবে অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিনের দ্বিতীয় পর্যায়ের মেয়াদ শেষ হওয়ায় পদটি শূন্যতার সৃষ্টি হয়। পরবর্তীতে ২৩ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. আসাদুজ্জামান চৌধুরীকে ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব প্রদান করা হয়।

অর্থসংবাদ/এ এইচ আর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।