ক্যাটাগরি: জাতীয়

পুলিশকে ঢেলে সাজানো হবে: অতিরিক্ত আইজিপি

সবাইকে পুলিশের পাশেই থাকতে অনুরোধ করে অতিরিক্ত আইজিপি একেএম শহিদুর রহমান জানিয়েছেন, পুলিশ বাহিনীকে ঢেলে সাজানো হবে। পুলিশ শিগগির স্বাভাবিক দায়িত্বে ফেরার চেষ্টা করছে।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে রমনায় পুলিশ অফিসার্স মেসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। ব্রিফিংয়ের সময় শহিদুরের পাশে প্রায় ২৩-২৪ জন পুলিশ সদস্য ছিলেন। তারা সবাই সাদা পোষাকে ছিলেন। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে গতকাল দেশ ছেড়ে ভারতে চলে যাওয়ার পর এটাই পুলিশের কোনো শীর্ষ কর্মকর্তার প্রথম গণমাধ্যমের কাছে দেয়া ব্রিফিং।

তিনি বলেন, পুলিশের যে আইনকানুন, বিধি, নিয়ম-কানুন আছে, তার মধ্যে থেকেই আমরা খুব দ্রুত স্বাভাবিক কাজকর্মে ফিরে আসতে এবং মানুষকে সেবা দিতে চাই। আপনারা জানেন যে পুলিশের অনুপস্থিতি কতটা ব্যাপকভাবে জনজীবনে প্রভাব ফেলে। এ জন্যই আমরা উদ্যোগী হয়ে এই কাজটি করতে চাই।

পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শহিদুর রহমান বলেন, আমরা আশা করি বাংলাদেশ পুলিশের যে দায়িত্ব আছে, আমরা তা পালন করতে সক্ষম হব। পুলিশের কিছু কর্মকর্তা হয়তো মনের কষ্টে কর্মবিরতির ঘোষণা দিয়েছেন। আমরা নিশ্চয়ই এ বিষয়টির সমাধান করতে পারব। আমরা সবার সাথে যোগাযোগ করছি, কথা বলছি।

শেয়ার করুন:-
শেয়ার